October 8, 2024, 11:32 am

সংবাদ শিরোনাম
প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা!

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

ফের প্রেমে মজেছেন নার্গিস ফাখরি!

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নার্গিস ফাখরির মনের ঘরে এখন অন্য পুরুষ। ক্রিসমাসের ছবি তো তেমনই ইঙ্গিত দিচ্ছে।

শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর তাই হরহামেশাই খবরে পরিণত হন তারা। কখনো বিয়ে করে, কখনো প্রেম বদলে, কখনো আবার সংসার ভাঙার কারণে তারা সংবাদ মাধ্যমে জায়গা করে নেন। এবার আলোচনায় বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তিনি কি নতুন কারও প্রেমে মজেছেন? জানা গেছে, নার্গিস ফাখরির সঙ্গে এখন দহরম মহরম চলছে একজন মার্কিন চলচ্চিত্র পরিচালক, ভিডিও এডিটর ও নির্মাতার। বিভিন্ন প্রতিষ্ঠান, ব্র্যান্ড এবং সংগীতশিল্পীর হয়ে ভিডিও নির্মাণ করে পুরস্কারও জিতেছেন তিনি। নাম ম্যাট অ্যালোনজো।

বলিউডের রকস্টার সিনেমাখ্যাত এ অভিনেত্রীর সঙ্গে ধুম সিনেমার বাইকার বয় উদয় চোপড়ার প্রেমের গুঞ্জন ছিল অনেকদিনের। এমনকি তারা বিয়ের পিঁড়িতে বসছেন এমন খবরও শোনা গিয়েছিল।

তবে ক্রিসমাসে নার্গিসকে দেখা গেল অন্য কারও সঙ্গে। তিনি ম্যাট অ্যালোনজো। বড়দিনে (ক্রিসমাস) তারা একসঙ্গে ছুটি কাটিয়েছেন। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে ২৬ ডিসেম্বর তাদের একটি ছবি পোস্ট করেছেন নার্গিস। এতে দেখা যায়, পরস্পরের হাত ধরে একে অন্যের দিকে তাকিয়ে আছেন তারা। এ ছাড়া এডিট করা এই ছবির দুই পাশে তাদের দুজনের কিছু বিশেষ আনন্দঘন মুহূর্তের ছবিও রয়েছে। এর ক্যাপশনে নার্গিস লিখেছেন, ভালোবাসার মানুষের সঙ্গে খাবার, মজা ও উৎসব উপভোগের এটিই সময়। সবাইকে বড়দিনের শুভেচ্ছা।

 

 

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর